ঢাকারবিবার , ১২ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

চাঁদপাশায় কাঠ ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই!

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ১২, ২০২৪ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: চাঁদপাশায় কাঠ ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই!

বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশায় এক কাঠ ব্যবসায়ীকে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার সাথে থাকা নগদ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।
গত ১১ এপ্রিল শনিবার বিকেল ৫ টার দিকে চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পরিবারের লোকজন আহত ফারুককে উদ্ধার করে গুরুতর অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
ফারুক ওই এলাকার সিরাজ উদ্দিন উকিলের ছেলে ও একজন কাঠ ব্যবসায়ী।
আহত ফারুক উকিল জানান, ফারুক তার জমি বন্ধক রেখে পার্শ্ববর্তী এক লোকের কাছ থেকে কিছু টাকা ধার নয়। জমি বন্ধক ছুটাতে ঘটনার দিন এলাকার একটি এনজিও থেকে কিস্তিতে ৭০ হাজার টাকা লোন উঠান। লোনের টাকা পরিশোধ করতে বকশিরচর গ্রামে যায়। হঠাৎ প্রতিবেশী সিকান্দার ব্যাপারীর ছেলে শাহজাদা সহ ৭-৮ জন সন্ত্রাসী তাকে বুকশিকার এলাকায় পথরোধ করেন। একপর্যায়ে শাহজাদা ও তাদের সহযোগী ওয়াজিব বেপারীর ছেলে রব বেপারী, শান্ত, তাওরাত এবং সামসু বেপারীর ছেলে লিটন সহ অজ্ঞাতনামা কয়েকজন ফারুককে পিটিয়ে কুপিয়ে তার সাথে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। আমার বোন পারুল বেগম আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
ফারুক আরো জানান, এনজিও থেকে টাকা উঠানোর বিষয়টি হামলাকারীরা আগে থেকেই জানতে পেরেছে। আমাকে মারধর করে টাকা ছিনিয়ে নিয়ে যাওয়ার বিষয়টি হামলাকারীদের পরিকল্পিত।
এ বিষয়ে বাবুগঞ্জ থানার উপ পুলিশ পরিদর্শক রিয়াজ হোসেন জানান, হামলার ঘটনা শুনেছি, অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।