ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪

শায়েস্তাবাদে জমি নিয়ে বিরোধের জেরে হাফিজকে  কুপিয়ে কান কর্তন করেন সন্ত্রাসী

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ১, ২০২৪ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: শায়েস্তাবাদে জমি নিয়ে বিরোধের জেরে হাফিজকে  কুপিয়ে কান কর্তন করেন সন্ত্রাসী।

বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ এলাকায় জমি বিরোধের জের ধরে হাফিজ-বিশ্বাস নামে এক প্রতিবন্ধীকে কুপিয়ে কান কর্তন করার অভিযোগ পাওয়া গেছে।
গত ২৭ জুন বৃহস্পতিবার সকাল দশটার দিকে হায়াৎচর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা আহত হাফিজ কে উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাফিজ এই এলাকার মোহাম্মদ আলী বিশ্বাসের ছেলে ও একজন প্রতিবন্ধী।

হাফিজ জানান, দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে হাফিজ বিশ্বাস ও তার পরিবারদের সাথে প্রতিপক্ষ মোবারক মোল্লার ছেলে সাদ্দাম মোল্লা ও তার পরিবারদের বিরোধ চলে আসছে। হাফিজের জমি অবৈধভাবে জোরপূর্বক জবরদখল করার চেষ্টা চালায় সাদ্দাম মোল্লা সহ তাদের সহযোগীরা।

বিষয়টি নিয়ে হাফিজ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রশাসনকে জানালে ওর সাদ্দাম মোল্লা ও তার সহযোগীর আরো ক্ষিপ্ত হয়ে যায়। এরই জের ধরে ঘটনার দিন গত বৃহস্পতিবার সকাল দশটায় সাদ্দাম মোল্লা ও তাদের সহযোগী নজরুল মোল্লা, মনির মোল্লা, মজনু ভূঁইয়া, রাজিব মাঝি, কুদ্দুসহ ১৫-২০ জন সন্ত্রাসী পরিকল্পিতভাবে প্রতিবন্ধী হাফিজের অতর্কিত হামলা চালায়। হাফেজ কে হত্যার চেষ্টা মাথায় কোপ দিলে ঐ কোপ তার বাম কানে লেগে কান কর্তন হয়। পরে তাকে পরিবারের লোকজন উদ্ধার করে মেডিকেলে ভর্তি করে। বর্তমানে হাফিজ হাসপাতালের নাক কান গলা বিভাগে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় আদালতে মামলা দায়ের হয়েছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।