ঢাকারবিবার , ১৪ জুলাই ২০২৪

ছাত্রীকে ধর্ষণের অভিযোগ সভাপতির বিরুদ্ধে

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ১৪, ২০২৪ ১২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক  :: ছাত্রীকে ধর্ষণের অভিযোগ সভাপতির বিরুদ্ধে।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার এক মাদ্রাসার ছাত্রীকে চেতনানাশক খাইয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানটির সভাপতির বিরুদ্ধে। সোমবার রাতে ওই মাদ্রাসায় এ ঘটনা ঘটেছে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে মৌখিক অভিযোগ করেছেন মেয়েটির বাবা।

মাদ্রাসার সভাপতি আব্দুল করিম ওই রাতে গিয়ে তার মেয়েসহ তিন কিশোরী মেয়েকে চেতনানাশক ওষুধ মেশানো জুস খাওয়ান। এর কিছুক্ষণ পরেই মেয়েরা মাদ্রাসার আবাসিক কক্ষে ঘুমিয়ে পড়ে। রাত গভীর হলে মাদ্রাসার আবাসিক কক্ষে ঢুকে আমার মেয়েকে ধর্ষণ করেন।

ধর্মগড় ইউনিয়নের ওয়ার্ড সদস্য মইনউদ্দীন কাবুল জানান, এ বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী বিক্ষোভে ফেটে পড়েন। উত্তেজিতরা আব্দুল করিমের বাড়ি ঘেরাও করেন।

ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম বলেন, “খবর পেয়ে আমি মাদ্রাসা পরিদর্শন করি। সেখানে গিয়ে জানতে পারি মাদ্রাসার সভাপতি আব্দুর করিম ফলের রসের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে একজন ছাত্রীকে ধর্ষণ করেছেন। তিনি এর আগেও এ রকম ঘটনা ঘটিয়েছেন বলে জানা গেছে। ওই ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন  মাদ্রাসায় তালা ঝুলিয়ে দিয়েছেন।”

 

মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মানান বলেন, “তাৎক্ষণিক গিয়ে ঘটনার সত্যতা পাই। এ ঘটনার পর থেকে সভাপতি উধাও হয়ে গেছেন।”

জানা গেছে, ২০১১ সালে স্থানীয়দের উদ্যোগে রানীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নে মাদ্রাসাটি গড়ে উঠে। এ মাদ্রাসায় দুইটি শাখা খোলা হয়েছে। একটি মেয়ে শিক্ষার্থীদের জন্য আবাসিক। অপরটি ছাত্রদের জন্য অনাবাসিক। ১৫ জন মেয়ে শিক্ষার্থী আবাসিকে থেকে লেখাপড়া করে।

রাণীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রকিবুল হাসান বলেন, মাদ্রাসার সভাপতি আব্দুল করিমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।

ওসি জয়ন্ত কুমার সাহা বলেন, ইউএনও আমাকে ঘটনাটি জানিয়েছেন।