ঢাকাবৃহস্পতিবার , ৫ সেপ্টেম্বর ২০২৪

ভারতে ২ বাংলাদেশি গ্রেপ্তার

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ৫, ২০২৪ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

আন্তর্জাতিক ডেস্ক :: ভারতে ২ বাংলাদেশি গ্রেপ্তার

নেপাল যাওয়ার পথে ভারত-নেপাল সীমান্ত থেকে দুই বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে ভারতীয় পুলিশ। দেশটির উত্তর প্রদেশ রাজ্যের বারগাদওয়া সীমান্ত এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য হিন্দু জানিয়েছে, বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর সশস্ত্র সীমা বলের (এসএসবি) কমান্ড্যান্ট শংকর সিং বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, গ্রেপ্তার ২ বাংলাদেশি প্রয়োজনীয় কাগজপত্র ছাড়াই অবৈধভাবে ভারত পেরিয়ে নেপাল যাওয়ার চেষ্টা করেছিলেন।

শংকর সিং জানিয়েছেন, গ্রেপ্তার দুই বাংলাদেশির নাম—আহমেদ রুবেল এবং মোহাম্মদ খোকন। তারা দুজন উত্তর প্রদেশে বারগাদওয়া সীমান্ত এলাকা হয়ে নেপালে প্রবেশের চেষ্টাকালে তাদের আটক করা হয়। পরে স্থানীয় পুলিশের কাছে ওই দুজনকে হস্তান্তর করা হয়েছে। বর্তমানে তাদরে জিজ্ঞাসাবাদ চলছে।

এদিকে, বুধবার (০৪ সেপ্টেম্বর) আসামের করিমগঞ্জ জেলা থেকে পাঁচ বাংলাদেশিকে আটকের পর ফেরত পাঠানো হয়। রাজ্যের মুখমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে শেয়ার করা টুইটে বলেছেন, আমাদের আসাম পুলিশের কর্মীরা ভারত-বাংলাদেশ সীমান্তে অবিরাম নজরদারি চালিয়ে যাচ্ছেন এবং অনুপ্রবেশের প্রচেষ্টাকে ব্যর্থ করতে সতর্ক রয়েছেন।