ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বাম গণতান্ত্রিক জোটের কালো পতাকা মিছিল

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৩০, ২০২৩ ৩:১৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ :: প্রহসনের নির্বাচনের তফসিল বাতিল, একতরফা নির্বাচনের চক্রান্ত বন্ধ, ফ্যাসিবাদী সরকারের পদত্যাগ, নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবীতে দেশব্যাপি কর্মসূচির অংশ হিসাবে বরিশালে নগরীতে বিক্ষোভ ও কালো পতাকার মিছিল করেছে বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা কমিটি। আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা ১১টায় নগরীর প্রাণ কেন্দ্র সদররোডে বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।

বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা কমিটির আহবায়ক অধ্যাপক শাহ্ আজিজুর রহমান খোকনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বাম গণতান্ত্রিক জোট সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী, বরিশাল জেলা কমিউনিস্ট পার্টি সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান, উপাধাক্ষ হারুন অর রসিদ ও জাফর তালুকদার।

বক্তারা এসময় বলেন এই সরকারের পাতানো এক তরফা নির্বাচন দেশবাশি মানে না আমরাও মানি না। তাই দেশেল মানুষের মঙ্গল কামনা করে অভিলম্বে পদত্যাগ করে একটি সুষ্ট অবাধ গ্রহনযোগ্য নির্বাচন দেওয়ার আহবান জানান দেয়।

এর পূর্বে নগরীর ফকিরবাড়ি দলীয় কার্যালয় থেকে এক কালো পতাকার মিছিল বের করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিনকালে সরকারের পদত্যাগের দাবীতে শ্লোগান দিয়ে পুনরায় সদররোড এসে শেষ করে।