ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল মহানগর বিএনপির মশাল মিছিল

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ৫, ২০২৩ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ :: বিএনপিসহ সমমনা দলের ডাকা চলমান গণতান্ত্রিক অধিকার উদ্ধার, সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধিনে নির্বাচনের দাবীর একদফা আন্দোলনের ১০ ম কর্মসূচি দেশব্যাপী বুধ ও বৃহস্পতিবারের ৪৮ ঘন্টা অবরোধ সফল করার সমর্থনে বরিশাল মহানগর বিএনপির সদস্য আফরোজা খানম নাসরিনের নেতৃত্বে এক ঝটিকা মশাল মিছিল বের হয়।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত পৌণে ৮টায় বরিশাল-বাবুগঞ্জ সড়কের ও নগরীর ২৯নং ওয়ার্ড লাকুটিয়া এলাকায় আফরোজা খানম নাসরিনের নেতৃত্বে মহানগর বিএনপির বিভিন্ন ওয়ার্ড সদস্যরা এক ঝটিকা মশাল মিছিল বের করে। মিছিলটি আবহাওয়া অফিস এলাকা থেকে শুরু করে বাঘিয়া এলাকার গ্রামীন টাওয়ার এলাকায় যাওয়ার পূর্বে জেলা রিজার্ভ রেঞ্জ ফোর্সের একটি পিকাপ চলে আসায় নেতাকর্মীরা রাস্তার উপর মশাল লাঠিগুলো ফেলে দ্রুত স্থান ত্যাগ করে।

এ সময় রাস্তার উপর মশালের লাঠিগুলো পড়ে থাকায় জেলা রেঞ্জ পুলিশের গাড়ী অতিক্রম করতে বিলম্ব হয়। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে রাস্তার উপর থেকে আগুন সড়িয়ে দিলে পুলিশের গাড়ি চলে যায়।

এছাড়া বিরোধীদলের মিছিল মিটিং প্রতিরোধের জন্য মেট্রোপলিটন পুলিশ নগরীর বিভিন্নস্থানের মোড়ে মোড়ে অবস্থান নেওয়াসহ টহল অভিযান অব্যাহত রেখেছে মাসব্যাপী।