ঢাকারবিবার , ২৮ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

শেষ বলের রোমাঞ্চে ১ রানের জয় পেলো বাংলাদেশ

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ২৮, ২০২৪ ১১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

ক্রিয়া  ডেস্ক :: ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ক্রিকেট দল জিতেছিল হেসেখেলে। শ্রীলঙ্কা ও পাকিস্তানকে উড়িয়ে দিয়েছিল বাংলাদেশ। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ জয়ের হ্যাটট্রিকও করে ফেললো টাইগ্রেসরা। শেষ বলের রোমাঞ্চে ১ রানের জয় পায় স্বাগতিকরা।

১১৫ রানের লক্ষ্যে নেমে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ নারী ক্রিকেট দল ৫ উইকেট হারিয়ে ১১৩ রান তুলতে পারে। শ্রীলঙ্কার নেতমি পর্ণা সেনারত্নে ২৭ রান করেন, দেওনি বিহঙ্গ ৩০ ও বিশ্বমী গুনারত্নে ২৬ রান করেন। শ্রীলঙ্কাকে আটকে দিতে নিশিতা আক্তার নিশি, রাবেয়া, আনিসা ও জান্নাতুল ১টি করে উইকেট নিয়েছেন। ম্যাচ সেরা হয়েছেন রাবেয়া।

এর আগে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দলের অধিনায়ক সুমাইয়া আকতার। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১১৪ রান করেছে বাংলাদেশ। ইনিংসে সর্বোচ্চ ৫০ রান করেছেন রাবেয়া খান। ৪০ বলের ইনিংসে ৬ চার মেরে অপরাজিত থাকেন বাংলাদেশের এই মিডল অর্ডার ব্যাটার।

শ্রীলঙ্কার বোলারদের মধ্যে ১টি করে উইকেট নিয়েছেন দেওমি বিহঙ্গ বিজেরত্নে, শাসিনি জিমহানি বিজয়ারত্না ও মানুদি দুলানসা নানায়াক্কারা। বাকি ৩ উইকেট হয়েছে রান আউট।

কক্সবাজারে অনূর্ধ্ব-১৯ নারী দলের ত্রিদেশীয় সিরিজে পরশু মুখোমুখি হবে পাকিস্তান ও শ্রীলঙ্কা। একই মাঠে বুধবার পাকিস্তানের বিপক্ষে খেলবে বাংলাদেশ। ফাইনালও হবে কক্সবাজারে শুক্রবার।