ঢাকাশনিবার , ৩১ আগস্ট ২০২৪

বরিশালে তিন সন্তানের জননীকে হ**ত্যা : সড়ক অবরোধ

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ৩১, ২০২৪ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: বরিশালে তিন সন্তানের জননীকে হত্যা : সড়ক অবরোধ

 

বরিশালে তিন সন্তানের জননীকে হত্যার অভিযোগে দ্বিতীয় স্বামী আবুল কালাম আজাদকে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার দুপুরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।নগরীর বান্দরোডস্থ শিশু পার্ক এলাকার সড়ক অবরোধ করে নিহতের সন্তান ও এলাকাবাসী বিক্ষোভ করেন। খবর পেয়ে সেনা বাহিনীর সদস্যরা তাদের সড়ক থেকে সরিয়ে দিয়েছেন। অপরদিকে বরিশাল বন্দর থানা পুলিশ নিহত নাছিমা বেগমের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন।

নিহত নাছিমা বেগমের ছেলে গোলাম রাব্বি জানান, তার মা নাসিমা বেগম এক সপ্তাহ পূর্বে সদর উপজেলায় চড়কাউয়া ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের তার দ্বিতীয় স্বামী আবুল কালাম আজাদের বাড়িতে যায়। শুক্রবার দিবাগত সন্ধ্যা রাতে আবুল কালাম আজাদ তাকে মোবাইল ফোনে কল দিয়ে জানায় নাছিমা বেগম মারা গেছেন। তিনি আরও জানান, তার মা নাছিমা বেগমকে পরিকল্পিতভাবে আবুল কালাম আজাদ হত্যা করেছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার মিস্ত্রি বলেন, খবর পেয়ে আমরা নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করেছি। এখন ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই নাছিমা বেগমের মৃত্যুর মূলরহস্য জানা যাবে। তিনি আরও বলেন, এ ঘটনায় এখনও কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেননি।