ঢাকাশনিবার , ৭ সেপ্টেম্বর ২০২৪

চরমোনাই পীরকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় ইসলামী আন্দোলন

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ৭, ২০২৪ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: বগুড়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের সমাবেশে বক্তারা বলেছেন, আগামী নির্বাচনে ভোট দিয়ে হাতপাখাকে বিজয়ী করে চরমোনাই পীরকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। এজন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর আল্লামা আব্দুল হক আজাদ বলেছেন, শহীদ ছাত্র জনতার রক্তের দাগ এখনও মুছে যায়নি, মা-বোনদের চোখের অশ্রু এখনও শুকায়নি, অথচ এক শ্রেণির মানুষ নেমে পড়েছে লুটপাট করার জন্য, চাঁদাবাজি করার জন্য, তাদেরকেও এদেশ থেকে উৎখাত করতে হবে।

শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার শহীদ মুগ্ধ স্কয়ার চত্তরে উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের আয়োজনে ছাত্র জনতা গণবিপ্লবের শহীদদের আত্মার মাগফিরাত এবং ভারতের পানি আগ্রাসনের প্রতিবাদে এক সমাবেশ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা কলেন।

মাওলানা আলতাব হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, মোলামগাড়ি মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা ছামছুল আলম, উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ছাইফুল ইসলাম, আবু জাফর, হাফেজ সাইফুল ইসলাম, অ্যাডভোকেট মুক্তি জামাল উদ্দিন জুয়েল, মাওলানা ইমদাদুল হক, হাবীব বিন বদিউজ্জামান, আবদুল মোমিন, রবিউল ইসলাম, গোলাম রব্বানী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, শুধু নেতার পরিবর্তন করলে হবে না সঙ্গে নীতির সংষ্কার করতে হবে। দেশে শান্তি প্রতিষ্ঠা করতে হবে। দেশ থেকে দুর্নীতি, দুঃশাসন ও লুটপাট বন্ধ করতে হবে। দেশ এখন সংকটের মধ্য দিয়ে যাচ্ছে। ঘরে ঘরে চরমোনাই পীরের আহ্বান পৌঁছাতে হবে। সব ষড়যন্ত্রকারীদের বিষয়ে চোখ কান খোলা রেখে আগামী নির্বাচনে ভোট দিয়ে হাতপাখার জয় নিশ্চিত করতে হবে।