ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ওরা দুষ্ট ওদের কাছ থেকে দূরে থাকুন : মেয়র খোকন সেরনিয়াবাতের উদ্দেশ্যে, একেএম জাহাঙ্গীর

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২, ২০২৩ ৭:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ :: ওরা দুষ্ট ওদের কাছ থেকে দূরে থাকুন : মেয়র খোকন সেরনিয়াবাতের উদ্দেশ্যে, একেএম জাহাঙ্গীর।

বর্তমান সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে উদ্দেশ্য করে বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর বলেছেন, ওরা সাবেক সিটি মেয়র শওকত হোসেন হিরনকে খেয়েছে, তার পরিবারটিকে তছনছ করেছে, আপনাকেও খাবে, ওরা দুষ্ট, ওদের কাছ থেকে দূরে থাকুন, আপনি আমাদের ভাই। আপনি শহীদ পরিবারের সন্তান, আমরা আওয়ামীলীগ আপনার পাশে আছি।

আজ শনিবার (২ ডিসেম্বর) পার্বত্য শান্তি চুক্তির ২৬ বছর উপলক্ষে নগরীর সোহেল চত্বর দলীয় কার্যালয়ের সম্মুখে জেলা ও মহানগর অঅওয়ামী লীগের আলোচনা সভায় সভাপতির বক্তব্যে বরিশাল মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এ.কে.এম জাহাঙ্গীর এ কথা বলেন।

তিনি আরও বলেন, সামনে দ্বাদশ জাতীয় নির্বাচন। সকলকে সতর্ক থাকতে হবে। একটি পক্ষ লাফালাফি শুরু করেছে। একাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ী হয়ে, গত পাঁচ বছরে দলীয় একটি সভা সমাবেশে তাকে দেখা যায় নি। এমনকি বিএনপি-জামায়াতের হরতার-অবরোধের প্রতিবাদে কোন কর্মসূচিতে তাকে পাওয়া যায়নি। তারা আজ আওয়ামীলীগ আওয়ামীলীগ করে। আমারাই আওয়ামীলীগ, আমরাই শেখ হাসিনার স্বাচ্ছাকর্মী।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সকল নেতাকর্মীকে শান্ত থাকতে বলেছেন। শান্তিপ্রিয় বরিশালে আগামীতেও শান্তিতে রাখতে চাই।

এসময় আরও বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, মহানগর আ’লীগের সহ-সভাপতি গাজী নঈমুল হোসেন লিটু, এ্যাড. মুনসুর আহমেদ, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সৈয়দ আনিস সহ বিভিন্ন জেলা ও মহানগর নেতৃবৃন্দ ।